1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। ১৯৬৪ সালের এই দিনে ঐতিহাসিক ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে তার জন্ম। “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস,অদম্য আত্নবিশ্বাস” এ প্রতিপাদ্য নিয়ে প্রথমবারের মতো সারাদেশে পালিত হয়েছে শেখ রাসেল দিবস ২০২১।
১৮ অক্টোবর সোমবার মৌলভীবাজার সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরষ্কার এবং শিশুদের মধ্যে ১০০টি তালের চারা বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমানের সভাপতিত্বে এবং সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা অরবিন্দ কর্মকার এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ মামুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন,উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোতাহের বিল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজেদুর রহমান, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সালাউদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা সুব্রত কান্তি দত্ত, রেডিও পল্লীকণ্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মোঃ মেহেদী হাসান প্রমূখ।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ মোঃ নূরুদ্দিন। শেষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার এবং শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..